04 November, 2010

হ্যাকিং করুন মেইল এবং ফেসবুক একাউন্ট (হ্যাকিং-পর্ব -এক) Email & Facebook Hacking আপডেটেড ২০১০

গত কয়েকদিন থেকে একটা পদ্ধতিতে আমার বেশ কয়েকজন বন্ধুর মেইল ও ফেসবুক একাউন্ট হ্যাকিং করলাম। এরপর ফোন করে বলি তার মেইলের এবং ফেসবুকের পাসওয়ার্ড নেয়ার জন্য ওরাতো অবাক কেউ কেউ তো খুবই রাগান্বিত। বেশ মজাই লাগছে এমনভাবে তাদেরকে চমকে দিতে পারায়। আপনিও খুব সহজেই হ্যাকিং করতে পারেন আপনার কোন বন্ধুর মেইল এবং ফেসবুক একাউন্ট। এ জন্য আপনাদের মতামত জানতে চেয়ে একটি পোষ্টও করেছিলাম। পোষ্টটি থেকে যা উপলব্ধি হল তাতে দেখা যাবে কদিন পর আমার একাউন্টই হ্যাকিং হতে পারে কিন্তু এই পোষ্টটি করার জন্য প্রচুর পাঠক অনুরোধও করছেন তাই সিদ্ধান্ত নিলাম মূল ট্রিকসটি থেকে বেশ খানিকটা দূরে সরে এসে, অনেকটা সংযত হয়ে আর কিছুটা ভিন্নভাবে পোষ্টটি করার। তবে এটি ধারাবাহিকভাবে চলবে। পরবর্তী পর্বগুলোতে থাকবে আরো বড় চমক।
যাই হোক আসল কথায় আসি। আমি আপনাদের কিছু পিশিং স্ক্রীপ্ট দেবো এগুলো যে কোন জায়গায় হোস্টিং করে তারপর যার একাউন্ট হ্যাক করবেন তাকে লগইন লিংক টি দিন। যদি সে আপনার ফাদে পা দেয় তবেই কেল্লাফতে। কারন এতে করে আপনার হোস্ট করা ফাইল গুলোর মধ্য লগ ফাইলে চলে আসবে পাসওয়ার্ড।

দেখা যাক কি কি পিশিং স্ক্রীপ্ট আপনাদের দিচ্ছি

তাহলে এবার শুরু করুন ডাউনলোড আর দেখান সবাইরে খেল।
এছাড়াও পিশিং ম্যাসেঞ্জার ব্যাবহার করতে পারেন হ্যাকিং এর জন্য যা অনেক অভিজ্ঞ লোককেও ঝামেলায় ফেলতে পারে। কি লাগবে নাকি পিশিং ইয়াহূ ম্যাসেঞ্জার বা গুগল টক? নামটা চেঞ্জ করলে কিন্তু ধরা খুবই কঠিন।
এর পরের পর্বে বলব কী-লগার আর পিশিং ম্যাসেঞ্জার নিয়ে।

No comments:

Post a Comment