04 November, 2010

এডসেন্স একাউন্ট ব্যান হলে তার জন্য আপিল করার পদ্ধতি

এডসেন্স একাউন্ট ব্যান হলে তার জন্য আপিল করার পদ্ধতির বিষয়ে একটি সাধারন টিপস নিয়ে এই পোষ্টটি করা। আসলে এডসেন্স নিয়ে যারা কাজ করে কমবেশী সবাই এটা জানে কিন্তু নতুন কেউ কেউ এটা জানেনা তাদের জন্যই মূলত এটা লেখা।
যাইহোক মূলকথায় ফিরি। সাধারনত একাউন্ট বাতিল হয়ে গেলে অনেকেরই একটা ক্ষোভ থাকে যে অন্যায় ভাবে তার একাউন্ট বাতিল করা হয়েছে। যেহেতু এটি একটি অটোমেটেড সার্ভিস তাই ভুল হওয়া অস্বাভাবিক নয়। তাই অনেকেই চায় একাউন্ট বাতিল হলে তা অন্তত আরেকবার Reveiw করার সুযোগ পেতে। তাই এডসেন্সেও এটির জন্য আপিল করার পদ্ধতি রয়েছে।
যদি আপনার একাউন্ট বাতিল হবার পর আপনার মনে হয় অন্যায় ভাবে তা বাতিল করা হয়েছে তাহলে আপনি এই লিংকে ক্লিক করেনিম্নের ফরম এর মত যে ফরমটি পাবেন তার মাধ্যমেই আপিল করতে পারবেন এবার সঠিক ভাবে পূরন করে তা সাবমিট করুন।

যদি বিনা কারনে ভুলবশত আপনার একাউন্ট বাতিল হয়ে থাকে তবে তা চালু হওয়র সম্ভাবনা আছে। আর একাউন্ট বাতিল হবার আগে পেজ ইম্প্রেশন বা সিটিআর দেখে আপনার যদি মনে হয় আপনার একাউন্ট বাতিল হওয়ার সুযোগ আছে তাহলে আপনি সাপোর্ট সেন্টারে গিয়ে আগেই তা জানাতে পারেন তাতে ইনভ্যালিড ক্লিক হলেও একাউন্ট বন্ধ হবার ঝুঁকি কমবে।

No comments:

Post a Comment